৩ নভেম্বর, ২০১৫ ১৫:০৪

'দাউদের সঙ্গে যোগ রয়েছে মুম্বাই পুলিশের'

অনলাইন ডেস্ক

'দাউদের সঙ্গে যোগ রয়েছে মুম্বাই পুলিশের'

ছোটা রাজন

ভারতে আসার আগে বিস্ফোরক ছোটা রাজন। মুম্বাই পুলিশের একাধিক পুলিশ অফিসারের সঙ্গে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের যোগ রয়েছে বলে বোমা ফাটাল রাজন।

ছোটা রাজনকে দেশে ফেরানোর চূড়ান্ত প্রস্তুতি চলছে। আজই ভারতে ফেরানো হচ্ছে আন্ডারওয়ার্ল্ডের এই ডনকে। ভারতে আনার পর সম্ভবত মুম্বাইয়ের আর্থার রোড জেলে রাখা হবে রাজনকে। ছোটা ডন দেশে ফেরার আগেই নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলা হয়েছে গোটা জেল চত্বর।

এদিকে রাজনের বক্তব্য, "২০ বছর ধরে দাউদের সঙ্গে লড়ছি। ভারতে যেন সুবিচার পাই। এক সময় আমার ওপর অত্যাচার করেছে মুম্বাই পুলিশ। সেটা মাথায় রেখেই পরবর্তী সিদ্ধান্ত নিক কেন্দ্রীয় সরকার।"

তবে মুম্বাইয়ে ফিরতে ভয় পাচ্ছে কি না জানতে চাওয়া হলে রাজন বলেন, "আমি দাউদের ভয়ে ভীত নই। সারাজীবন আমি সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে গেছি। আর দাউদ ও সন্ত্রাসের বিরুদ্ধে আমার এই লড়াই জারি থাকবে।"  তিনি বলেন, "আমাকে যেখানেই রাখা হোক না কেন, আমি যেতে রাজি। আমি শুধু সুবিচার চাই।"

৫৫ বছরের এই  ডনের  বিরুদ্ধে রয়েছে ৭০টি খুনের মামলা, চাঁদাবাজি,  মদ ও অস্ত্র পাচারের একাধিক অভিযোগ। ১৯৯৫ সাল থেকে তার বিরুদ্ধে জারি রয়েছে ইন্টারপোল নোটিশ। একাধিক দেশে পালিয়ে বেরিয়েছে ছোটা রাজন। অবশেষে গত ২৫ অক্টোবর ধরা পড়ে সে। অস্ট্রেলিয়ার ফ্লাইট থেকে নামার পরই গ্রেফতার করা হয় তাকে।

 

সূত্র: কলকাতা২৪x৭

 

বিডি-প্রতিদিন/ ০৩ নভেম্বর, ২০১৫/ রশিদা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর