৭ নভেম্বর, ২০১৫ ১১:৩৩

গুলাম আলির অবস্থাও কুলকার্ণির মতো হবে, হুমকি শিবসেনার

অনলাইন ডেস্ক

গুলাম আলির অবস্থাও কুলকার্ণির মতো হবে, হুমকি শিবসেনার

লক্ষ্ণৌ মহোৎসবে পাকিস্তানের গজল সম্রাট গায়ক গুলাম আলি যোগ দিতে এলে সেই অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করার হুমকি দিয়েছে উত্তরপ্রদেশ শিবসেনা। সূত্রে খবর, যদি সরকার ওই উৎসবে কোনওরকম অশান্তি, গণ্ডগোল না চায়, তাহলে যেন গুলাম আলিকে অনুষ্ঠান করতে দেওয়া না হয়। শিবসেনার প্রধান অনিল সিংহ জানিয়েছেন, যদি ৩ ডিসেম্বর লক্ষ্ণৌ মহোৎসবে গুলাম আলি যোগ দেন, তাহলে তার অবস্থাও সুধীন্দ্র কুলকার্ণির মতো হবে। 

উল্লেখ্য, প্রাক্তন পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রী খুরশিদ মাহমুদ কাসুরির বই প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করার কারণে কুলকার্ণির মুখে কালি ছোড়ে মুম্বাই শিবসেনা।

এদিকে, ৩ ডিসেম্বর ভারতে অনুষ্ঠান করার খবর অস্বীকার করেছেন গুলাম আলি। তিনি জানিয়েছেন, ভারতে এই মুহূর্তে অনুষ্ঠান করার মতো পরিস্থিতি নেই। তার এই সময়ে ভারতে আসার ইচ্ছাও নেই। গতকাল লক্ষ্ণৌ জেলা প্রশাসন দাবি করে, আগামী ৩ ডিসেম্বর লক্ষ্ণৌ মহোৎবে অনুষ্ঠান করবেন গুলাম আলি। জেলাশাসক রাজশেখরকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানায়, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ লক্ষ্ণৌ জেলা প্রশাসনের কর্তাদের সঙ্গে কথা হয় গুলাম আলির ছেলে সাবিরের। তিনি আশ্বাস দিয়েছেন, আগামী ৩ ডিসেম্বর লক্ষ্ণৌয়ে অনুষ্ঠান করবেন শিল্পী। সেই দাবি অবশ্য খারিজ করে দিয়েছেন পাক গজল গায়ক।

সূত্র: কলকাতা ২৪x৭


বিডি-প্রতিদিন/ ০৭ নভেম্বর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর