১৪ মে, ২০১৭ ০৪:৫৫
খবর কলকাতা টোয়েন্টিফোরের

মমতাকে সমুদ্রে ডুবে মরার পরামর্শ ক্রীড়ামন্ত্রীর

অনলাইন ডেস্ক

মমতাকে সমুদ্রে ডুবে মরার পরামর্শ ক্রীড়ামন্ত্রীর

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সমুদ্রে ডুব দিয়ে মরে যাওয়া উচিত। শনিবার এমনই মন্তব্য করেছেন হরিয়ানার ক্রীড়ামন্ত্রী তথা বিজেপি নেতা অনিল বিজ।

কলকাতা টোয়েন্টিফোরের খবর, সম্প্রতি মেদিনীপুরের বিজেপি নেতা শ্যামাপদ মণ্ডল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ‘হিজড়া’ বলে কটাক্ষ করেছিলেন। সেই বিষয়টি নিয়ে উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি।রাজ্যের গণ্ডি ছাড়িয়ে জাতীয় স্তরেও সমালোচিত হয়েছিল বিজেপি নেতার বক্তব্য। সেই বিষয়ে তৃণমূল নেত্রী বলেছিলেন, “এই মাটিতে জন্মে আমি লজ্জিত।”

মমতা ব্যানার্জির সেই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই এদিন তাঁকে আক্রমণ করেছেন বিজেপি নেতা অনিল বিজ। হরিয়ানার ক্রীড়ামন্ত্রীর কথায়, “মমতা ব্যানার্জি ভারতে জন্মে যদি লজ্জিত হয়ে থাকেন তাহলে তিনি কেন সমুদ্রে ডুব দিচ্ছেন না? কলকাতা থেকে সমুদ্র খুব বেশি দূরে নয়, অবিলম্বে মমতার সমুদ্রে ঝাঁপ দেওয়া উচিত।” 

মমতার বিরুদ্ধে অনিল বিজের অভিযোগ, “ভারতের সাধারণ মানুষ মমতাকে ক্ষমতায় বসিয়েছে। দু’হাত ভরে তাঁকে ভালোবাসা এবং সমর্থন দিয়েছে দেশবাসী। এই তার প্রতিদান!” যাঁরা মমতাকে সমর্থন করে এসেছে মমতা তাঁদেরকেই অপমান করেছে বলে অভিযোগ করেছেন মন্ত্রী অনিল।

বিডি-প্রতিদিন/১৪ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর