২৮ মে, ২০১৭ ১৯:৪৫

১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি, ইন্টারনেটে ভাইরাল ভিডিও!

অনলাইন ডেস্ক

১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি, ইন্টারনেটে ভাইরাল ভিডিও!

প্রতীকী ছবি

নারী সুরক্ষায় অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করে গোটা দেশের নজরে এসেছিলেন যোগী আদিত্যনাথ। কিন্তু বাস্তবে উত্তরপ্রদেশে নারীদের নিরাপত্তার ছবিটা ঠিক কী রকম তা স্পষ্ট হয়ে গেল ভাইরাল হওয়া একটি ভিডিওতে। ১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি করল। তার পর সোশ্যায় মিডিয়ায় ছেড়ে দিল সেই ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ১৪ জন তরুণ দুই তরুণীকে ঘিরে ধরে তাদের সঙ্গে অশালীন আচরণ করছে, তাদের শ্লীলতাহানি ঘটাচ্ছে। আপ্রাণ চেষ্টায় যখন ওই তরুণীরা পালানোর চেষ্টা করছেন, তাদের ওড়না টেনে ধরা হচ্ছে। আক্রান্ত ২ তরুণী মুক্তি পাওয়ার জন্য কাতর অনুনয় করছেন।  কিন্তু ইভ-টিজাররা তাদের অশালীন ভাষায় আক্রমণ করছে।

উত্তরপ্রদেশের এই ইভ-টিজাররা এতই বেপরোয়া যে তারা শ্লীলতাহানির ঘটনা চাপা দেওয়ার চেষ্টাই করেনি। বরং ঘটনার ভিডিও তারা নিজেরাই আপলোড করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কবে এই ঘটনাটি ঘটেছে তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ফুটেজ দেখে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল উত্তপ্রদেশের রামপুর জেলা। ফুটেজ দেখে তদন্তে নেমে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রামপুর থানার এসপি বিপিন টাডা। বাকিদের খোঁজ চলছে।

ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। গত বৃহস্পতিবার উত্তরপ্রদেশের এক জাতীয় সড়কে গাড়ি থেকে নামিয়ে চার নারীকে গণধর্ষণ করে দুষ্কৃতীরা। সেই ঘটনার রেশ কাটার আগেই ফের প্রকাশ্যে শ্লীলতাহানির ভিডিও। এ ঘটনায় বেশ বিব্রতকর অবস্থায় পড়েছে যোগী প্রশাসন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর