৫ জুন, ২০১৭ ১০:৪৮

দুই নাবালিকাকে যৌন হেনস্থার ভিডিও ভাইরাল, কনস্টেবল গ্রেফতার

অনলাইন ডেস্ক

দুই নাবালিকাকে যৌন হেনস্থার ভিডিও ভাইরাল, কনস্টেবল গ্রেফতার

দুই নাবালিকাকে যৌন হেনস্থা করায় ঈশ্বরী প্রসাদ নামে এক পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড ও গ্রেফতার করা হয়েছে। ভারতের উত্তরপ্রদেশে এ ঘটনা ঘটে। 

কনস্টেবলের হাতে দুই নাবালিকা যৌন হেনস্থা হওয়ার ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় উত্তরপ্রদেশ পুলিশে। ভিডিও থেকে অভিযুক্ত কনস্টেবল ঈশ্বরী প্রসাদকে শনাক্ত করার পরই তাকে সাসপেন্ড করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তাকে গ্রেফতারও করেছে পুলিশ।

ভিডিওতে দেখা যায়, একটি খাটে শুয়ে আছেন কনস্টেবল ঈশ্বরী প্রসাদ। আর শুয়ে শুয়েই তার সামনে দাঁড়িয়ে থাকা এক নাবালিকার গোপনাঙ্গে স্পর্শ করে চলেছেন তিনি। ওই নাবালিকা দুই বোন ২৫ মে মেইনপুরী পুলিশ পোস্টের কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সুপার রাজেশ এস জানিয়েছেন, এ ধরনের আচরণ কোনোভাবেই বরদাস্ত করা হবে না।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কনস্টেবলের দাবি, 'আমি ওদের বাড়ি চলে যেতে বলি। ওদের একজনের হাতটা শুধু ধরেছিলাম।'

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে বিজেপি-র সরকার উত্তরপ্রদেশে ক্ষমতা দখলের পর থেকে পুলিশের ভূমিকা নিয়ে নানা সময়ে নানা প্রশ্ন তুলেছেন বিরোধীরা। প্রশ্ন উঠেছে অ্যান্টি রোমিয়ো স্কোয়াডের কার্যকারিতা নিয়েও। এই পরিস্থিতিতে মেইনপুরীর কনস্টেবলের এই কীর্তিতে অস্বস্তিতে উত্তরপ্রদেশ পুলিশ।

সূত্র : এই সময়

বিডি প্রতিদিন/৫ জুন ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর