Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৭ ১৯:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুলাই, ২০১৭ ১৯:৩৮
ঢাকার 'ট্রাম্প ক্যাফে'র খবর জাকার্তার পত্রিকায়
অনলাইন ডেস্ক
ঢাকার 'ট্রাম্প ক্যাফে'র খবর জাকার্তার পত্রিকায়

ট্রাম্পকে আইডল মেনে রাজধানীর জিগাতলায় ভোজনরসিকদের জন্য চালু হয়েছে ট্রাম্প ক্যাফে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের ব্যক্তিগত জীবন ও আদর্শ মেনেই ক্যাফেটি চালু করা হয়েছে।

পাশাপাশি ট্রাম্পের বিতর্কিত রাজনীতি বাংলাদেশিদের প্রলুব্ধ করছে বলে জাকার্তা পোস্টে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, গত জানুয়ারিতে ক্যাফেটি খুলেন এক ট্রাম্পভক্ত। মুসলিম সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশের হৃদয়ে তার আদর্শ অনুসরণ করে তৈরি করা ক্যাফেটি মানুষ ভালো ভাবে নিয়েছে।

মার্কিন প্রেসিডেন্ট 'ইসলাম বিরোধী' এই ধারণাকে প্রত্যাখ্যান ক্যাফের মালিক শফিউল ইসলাম বার্তাসংস্থা এএফপিকে বলেন, যদি ট্রাম্প মুসলিম বিরোধী হন, তবে তিনি সৌদি আরব সফর করবেন কেন। আর ট্রাম্পের সিদ্ধান্ত কখনোই বাংলাদেশের ১৪৪ মিলিয়ন মুসলমানকে প্রভাবিত করেনি।

তিনি আরও বলেন, মেয়েরা তার বড় ভক্ত এবং শিশুরাও তাকে ভালোবাসে। ক্রমবর্ধমান খাবারের চেয়ে আরও দর্শকরা ছবি তুলেন। ক্যাফের সবচেয়ে আকর্ষণীয় খাবার হলো হায়দরাবাদী বিরিয়ানি। এ ছাড়া রয়েছে ক্যাশনাট সালাদ, অলিভিয়া সালাদ, চিকেন রেড পাস্তা, ট্রাম্প সাবওয়ে স্যান্ডউইচ, স্প্রিংরোল, ট্রাম্প স্পেশাল থাই স্যুপ।

সুলতানা নামে এক দশনার্থী জানান, সবচেয়ে মজার ব্যাপার হলো ক্যাফেতে প্রবেশের পর দেখবেন মার্কিন প্রেসিডেন্ট আপনাকে স্বাগত জানাচ্ছেন।

বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৭/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow