১৭ আগস্ট, ২০১৭ ১৩:৫৬

পুত্রবধূকে রক্ষা করতে গিয়ে ছেলেকে হত্যা!

অনলাইন ডেস্ক

পুত্রবধূকে রক্ষা করতে গিয়ে ছেলেকে হত্যা!

পুত্রবধূকে রক্ষা করতে গিয়ে ছেলেকে হত্যা করেছেন ভারতের মুম্বাইয়ের আনোয়ারি ইদ্রিসি (৪৫) নামের এক নারী। সন্তান নাদিম নাইমকে (২৫) হত্যা করে সারা রাত পাশে বশেই কেঁদেছেন। সকালে আনয়ারিকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। 

দুই বছর আগে এলাহাবাদের এক তরুণীকে বিয়ে করেন নাদিম। কিন্তু ওই তরুণী নাদিমের মাদকাসক্তির বিষয়ে জানতেন না। মাদকাসক্ত নাদিমের মারপিটের শিকার করে বিয়ের পাঁচ মাসের মাথায় শ্বশুরবাড়ি ছাড়েন ওই তরুণী।

পরে ছেলে মাদকাসক্তি ছেড়ে দিবে এবং আর মারধর করবে না- এমন প্রতিশ্রুতি দিয়ে ছেলের বউকে ফিরিয়ে আনেন আনোয়ারি ইদ্রিসি। ওই সময় তিনি এও প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, নাদিম যদি মারতে যায় তাহলে তিনিই রক্ষা করবেন। 

শাশুড়ির কথায় আশ্বস্ত হয়ে স্বামীর সংসারে ফিরে আসেন তরুণী। সম্প্রতি নাদিম মাতাল অবস্থায় বাড়ি ফিরে। নাদিম মারতে পারে এমন চিন্তা মাথায় আসায় পুত্রবধূকে প্রতিবেশীর বাড়িতে পাঠিয়ে দেন আনোয়ারি ইদ্রিসি।

ক্ষিপ্ত ও অপমানিত হয়ে নাদিম নিজের মাকেই মারা শুরু করেছিল সেই রাতে। এক পর্যায়ে নাদিম ক্লান্ত হয়ে পড়লে আনোয়ারি ইদ্রিসি গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে ছেলে নাদিমকে হত্যা করেন। সূত্র : হিন্দুস্থান টাইমস
 
বিডি প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর