২৫ মে, ২০১৮ ০১:১৫

কলকাতায় মধ্যরাতে রেলস্টেশনে গণধর্ষণের শিকার নারী!

অনলাইন ডেস্ক

কলকাতায় মধ্যরাতে রেলস্টেশনে গণধর্ষণের শিকার নারী!

সংগৃহীত ছবি

ভারতের পশ্চিমবঙ্গে কলকাতার একটি রেল স্টেশনে গণধর্ষনের শিকার হয়েছেন এক নারী।

বুধবার মধ্যরাতে স্থানীয় পার্ক সার্কাস স্টেশনের ওই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে আরপিএফ।

জানা যায়, হাসপাতালে ভর্তি ভাগ্নেকে দেখে মাঝরাতে বাড়ি ফিরছিলেন ওই নারী। স্টেশনে ট্রেনের অপেক্ষা করার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন রেল লাইনের ধারে। কিন্তু, সেখানেই গণধর্ষণের শিকার হন তিনি। 

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বোনের ছেলেকে দেখে বাড়ি ফিরছিলেন বাসন্তীর বাসিন্দা এক নারী। রাত ১টার সময় তিনি ট্রেন ধরার জন্য পার্ক সার্কাস স্টেশনে অপেক্ষা করছিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পার্ক সার্কাস এবং স্যার গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেল লাইনের দিকে যান। অভিযোগ, সেখান থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে খোলা আকাশের নীচে গণধর্ষণ করে তিন ব্যক্তি। পরে ওই নারীর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ওই তাকে উদ্ধার করেন। ঘটনার পর ওই নারী শিয়ালদহ জিআরপি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে তদন্তে নামে রেল পুলিশ। ইতিমধ্যেই তিন জন গ্রেফতার হয়েছে। আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। শিয়ালদহের রেল পুলিশ সুপার (এসআরপি) অশেষ বিশ্বাস বলেন, “ওই নারী গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তদন্ত নেমে রেল পুলিশ বাপি মণ্ডল, সঞ্জীব সিংহ এবং ইন্দ্রজিৎ পাত্রকে গ্রেফতার করেছে।”

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর