Bangladesh Pratidin

প্রকাশ : ৪ জুন, ২০১৮ ১৮:৪৪ অনলাইন ভার্সন
আপডেট : ৪ জুন, ২০১৮ ২১:৪৬
বাংলাদেশি ৮০ হাজার শ্রমিক নিয়োগ নিয়ে বিব্রত মালয়েশিয়ান স্বরাষ্ট্রমন্ত্রী
অনলাইন ডেস্ক
বাংলাদেশি ৮০ হাজার শ্রমিক নিয়োগ নিয়ে বিব্রত মালয়েশিয়ান স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ থেকে ৮০ হাজার শ্রমিক নিয়োগ করা নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী মুহিদ্দিন ইয়াসিন। সোমবার এই খবর দিয়েছে মালয়েশিয়ার স্টার অনলাইন।

অভিযোগ রয়েছে, সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনের কিছুদিন আগে বাংলাদেশ থেকে ৮০ হাজার শ্রমিক নিয়োগ নিয়োগের অনুমোদন দেয় তার মন্ত্রণালয়। 'দাতুক আমিন' নামে এক ব্যক্তি এর সঙ্গে যুক্ত। তাকে ওই অনুমতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ নিয়ে মালয়েশিয়ায় তোলপাড় শুরু হয়েছে। এরই প্রেক্ষিতে আসলে ঘটনা কি তা মন্ত্রীকে জানানোর জন্য স্বরাষ্ট্র সচিবকে নির্দেশ দিয়েছেন।

স্টার অনলাইনের খবরে বলা হয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রী মুহিদ্দিন এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন রবিবার। তাতে তিনি বলেছেন, বাংলাদেশি শ্রমিক আনার বিষয়ে যে অনুমোদন দেয়া হয়েছে সে বিষয়ে তাকে পুরোপুরি জানাতে বলা হয়েছে ওই সচিবকে। 

মন্ত্রী আরও বলেছেন, যদি এমন অনুমোদন দেয়া হয়েও থাকে এবং সে নির্দেশ বহাল থাকে তাহলে তা স্থগিত করা হবে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য যারাই আইনের লঙ্ঘন করবে তাদের কোনো ছাড়া দেবে না মন্ত্রণালয়। যে বা যারা আইন লঙ্ঘন করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/০৪ জুন ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow