ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

আইডিয়াল ল' কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
অনলাইন ডেস্ক
ড. শেখ সালাহ্‌উদ্দিন আহমেদ ও মো. মনিরুল ইসলাম আকাশ

আইডিয়াল ’ল কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনে প্রথমবারের মতো ৩৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার ফার্মগেটের একটি রেস্তোঁরায় কলেজের বর্তমান ও সাবেক শিক্ষক এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে কমিটি গঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এবং সাউথ এশিয়ান ’ল ইয়ার্স ফোরামের সভাপতি ড. শেখ সালাহ্‌উদ্দিন আহমেদ।

এ সময় সংগঠনটিকে বর্তমান সময় উপযোগী ও গতিশীল করার জন্য সদস্যরা বিভিন্ন বিষয় উপস্থাপন করেন এবং বিস্তারিত আলোচনা করেন। পরে বিভিন্ন দায়িত্ব অর্পণ করে সর্বসম্মতি ক্রমে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইমিগ্রেশন ও কোম্পানি আইন বিশেষজ্ঞ এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড. শেখ সালাহ্উদ্দিন আহমেদকে আহ্বায়ক করে কমিটি গঠিত করা হয়। সংগঠনের সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম আকাশ।

কমিটির অন্য নেতারা যথাক্রমে যুগ্ম আহ্বায়ক অ্যাভোকেট মো. এনামুল হক, অ্যাভোকেট এ.এস.এম শফিউল্লাহ শিবলী, অ্যাভোকেট মো. ছাকায়েত উল্লাহ ভুইয়া ছোটন, অ্যাভোকেট মো. আক্তার হোসেন ভুইয়া, অ্যাভোকেট মো. সুহেল ইসলাম খান, অ্যাভোকেট নুরে আলম বাবু, অ্যাভোকেট মো. জাহিদুল হক বাবু, অ্যাভোকেট তারিকুল ইসলাম মনা, অ্যাভোকেট মোহাম্মদ আলমগীর খান, অ্যাভোকেট জাহাঙ্গীর মাহমুদ পান্থ।

এছাড়া আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে অ্যাভোকেট শারমিন সুলতানা হ্যাপী, অ্যাভোকেট মো. বজলুর রহমান ফকির, অ্যাভোকেট তাসলিমা ইয়াসমিন দীপা, অ্যাভোকেট আন্না খানম কলি, অ্যাভোকেট সামিনা আক্তার ময়না, অ্যাভোকেট ফাতেমা তুজ জোহরা মনি, অ্যাভোকেট মোহাম্মদ বিল্লাল হোসেন, অ্যাভোকেট মো. মিজানুর রহমান মিজান, অ্যাভোকেট রোকেয়া আক্তার রুকু, অ্যাভোকেট মো. আজিজুল হক ফরাজী, অ্যাভোকেট রুমানা ইসলাম সেরনিয়াবাত, অ্যাভোকেট মো. জুয়েল আহমেদ, অ্যাভোকেট মো. আজাদুল ইসলাম, অ্যাভোকেট মো. মাহাবুব মোর্শেদ আলো, অ্যাভোকেট মো. আল ফারহান পাভেল পাভেল, অ্যাভোকেট মো. ছগীর আহমেদ, অ্যাভোকেট মো. জহিরুল ইসলাম, অ্যাভোকেট মো. আনোয়ার হোসেন, অ্যাভোকেট কাজী আকরামুল হুদা সুমন, অ্যাভোকেট মো. আনিছুর রহমান, অ্যাভোকেট মো. হারুন অর রশিদ, অ্যাভোকেট মো. জাহাঙ্গীর আলম জয়, অ্যাভোকেট মো. জাহাঙ্গীর আলমকে নির্বাচিত করা হয়েছে।

এদিকে সাত সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়, উপদেষ্টারা হলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সিনিয়র আইনজীবী শাহ মন্জুরুল হক, আইডিয়াল ল’ কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজ সেবক ড. আব্দুল হালিম পাটোয়ারী, মেট্রোপলিস আইডিয়াল ’ল কলেজের অধ্যক্ষ এ.এ.এম মনিরুজ্জামান, কলেজের অধ্যক্ষ মো. আলমগীর হোসেন পাটোয়ারী, মেট্রোপলিস ’ল কলেজের ভাইস প্রিন্সিপাল এম.এম বজলুর রশিদ এবং মেট্রোপলিস আইডিয়াল ’ল কলেজের অধ্যাপক অ্যাডভোকেট শোয়াইব মিয়া।

সভায় আরও সিদ্ধান্ত হয়, সংগঠনের বার্ষিক বনভোজন আগামী ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। সংগেঠনের সার্বিক উন্নয়নের জন্য সদস্যরা বিভিন্ন প্রস্তাব উপস্থাপন ও তার ওপর বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/২ ফেব্রুয়ারি, ২০১৭/ সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর