ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ইবির আইন অ্যালামনাই সম্মেলন বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মেলবন্ধন
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম আইন অ্যালামনাই সম্মেলন উপলক্ষে আইন ও মুসলিম বিধান বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের আগমনে মুখরিত হয় ক্যাম্পাস। র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, প্রীতি ফুটবল ম্যাচসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রথম আইন অ্যালামনাই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০ টার দিকে মীর মশাররফ হোসেন একাডেমি ভবনের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আইন ও মুসলিম বিধান বিভাগের শিক্ষার্থী শাকিল আহম্মেদ ও সাহিদা আক্তার আশার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ উপাচার্য  অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ  অধ্যাপক ড. সেলিম তোহা। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. নূরুন্নাহার, সুপ্রিম কোর্টের এ্যাডভোকেট ও ইবি আইন অ্যালামনাই এ্যাসোসিএশনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহ মঞ্জুরুল হক, সুপ্রিম কোর্টের এ্যাডভোকেট ও আইন অ্যালামনাই এ্যাসোসিএশনের সভাপতি মোহাম্মদ আলী, সহকারী অ্যাটর্নি জেনারেল ও আইন অ্যালামনাই এ্যাসোসিএশনের সাধারন সম্পাদক এ কে এম মাসুদ রুমী, রাবি আইন অ্যালামনাই এ্যাসোসিএশনের সাবেক সভাপতি রবিউল আলম বুদু প্রমুখ। আলোচনা সভা শেষে বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। পরে র‌্যাফেল ড্র ও মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/ সালাহউদ্দীন



এই পাতার আরো খবর