ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

নিজ দলের নেতাকর্মীদের হাতে ছাত্রলীগ নেত্রী লাঞ্চিত
ময়মনসিংহ প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দোলনচাঁপা হল কমিটির ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাত জাহান হিমিকে লাঞ্চিত করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে ক্যাফেটরিয়ার সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ছাত্রলীগ নেত্রী হিমি তার বিভাগীয় কাজ শেষ করে ক্যাফেটরিয়ার সামনে আসতেই ছাত্রলীগের নেতাকর্মীরা তার গতিরোধ করে। এসময় তারা দেশীয় অস্ত্রে সজ্জিত ছিল। সেখানে বাকবিতন্ডার একপর্যায়ে গালমন্দ করে হিমিকে শারীরিক লাঞ্চিত করে। পরে প্রক্টর ও শিক্ষকরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রশাসনিক ভবনে নিয়ে আসে।

এ ব্যাপারে জানতে চাইলে দোলনচাঁপা হলের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাত জাহান হিমি বলেন, আমি ক্লাশ থেকে বের হয়ে ক্যাফেটরিয়ায় বসতেই ছাত্রলীগের নেতা-কর্মীরা আমার উপর হামলা করে। আমি বেসরকারি বিশ্বিদ্যালয়ের শিক্ষার্থীদের এ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে নিয়োগ না দেয়ার ব্যাপারে সাধারণ শিক্ষার্থীদের সাথে আন্দোলন করছিলাম বলেই আমার উপর এমন আক্রমন। তিনি জানান, এতদিন ছাত্রলীগের রাজনীতি করার পরেও তাদের হাতে অসম্মানি হওয়াটা আমার খুব কষ্টের বিষয়। আমি নিজের নিরাপত্তা নিয়ে এখন উদ্বিগ্ন। এ ব্যপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. জাহিদুল কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি লাঞ্চিত হকার বিষয়টি অস্বীকার করে বলেন, ছাত্র শিবিরকে ইস্যু করে সেখানে কথা কাটাকাটি হচ্ছিল। সেখানে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য হিমিকে উদ্ধার করে হলে পৌঁছে দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ সালাহউদ্দীন


এই পাতার আরো খবর