ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

খালেদাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার : সিলেট বিএনপি
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেটে প্রতীকী অনশন কর্মসূচি পালন করেছে জেলা ও মহানগর বিএনপি। বুধবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বক্তারা বলেন, ‘খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তাকে বিচারের নামে অবিচার চালিয়ে কারাগারে আটকে রেখেছে। খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার। এই পরিণতি সরকারের জন্য সুখকর হবে না। খালেদাকে কারাগারে রেখে দেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না।’ এসময় বক্তারা দ্রুত খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা শাখার সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী প্রমুখ। পরে পেশাজীবী পরিষদ সিলেটের সভাপতি ডা. শামীমুর রহমান নেতাকর্মীদের পানি পান করিয়ে অনশন ভাঙান।

বিডি প্রতিদিন/১২ সেপ্টেম্বর ২০১৮/হিমেল



এই পাতার আরো খবর