ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সাভারে বাস থামিয়ে ছিনতাই, গুলিবিদ্ধ ৩
সাভার প্রতিনিধি

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের একটি বাস থামিয়ে প্রকাশ্যে গুলি করে নগদ পাঁচ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে এ ঘটনা ঘটে। এসময় তিনজন গুলিবিদ্ধ হয়। 

আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধরা হচ্ছেন টুটুল (৩২), সানোয়ার হোসন (৪৫) ও আবুল হোসেন (৫০)।

সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লার বাসিন্দা টুটুল বলেন, সোমবার দুপুরে বাসা থেকে বের হয়ে বাজার বাসস্ট্যান্ড এলাকার একটি ব্যাংক থেকে নগদ পাঁচ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করি। টাকা উত্তোলন শেষে বাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসের উদ্দেশ্যে রওনা হই। বাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গেটের সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেলযোগে ছিনতাইকারীরা  বাসের গতিরোধ করে। ছিনতাইকারীদের মধ্যে চারজন বাসের ভেতরে প্রবেশ করে। এসময় তারা গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। লুট হয়ে যাওয়া টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। 

বিডি প্রতিদিন/৬ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা



এই পাতার আরো খবর