ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

'সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানা নেই'
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্তের সর্বশেষ অগ্রগতি সম্পর্কে আমার জানা নেই বলে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তবে যেকোনো মুহূর্তে এ বিষয়ে ভালো খবর পাওয়া যেতে পারে বলেও তিনি জানান।

বৃহস্পতিবার দুপুরে বিমানবন্দর এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদর দফতরে আয়োজিত কল্যাণ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মামলার তদন্তের অগ্রগতি এই মুহূর্তে কতটুকু তা আমার জানা নেই। প্রথমে পুলিশ তদন্ত কাজ করেছে। পরে উচ্চ আদালতের নির্দেশে এখন র‌্যাব মামলাটি তদন্ত করছে। যেকোনো মুহূর্তে তদন্তের সর্বশেষ অগ্রগতি সম্পর্কে ভালো খবর পাওয়া যাবে।

তিনি আরও বলেন, সাগর-রুনিকে আমি ব্যক্তিগতভাবে চিনতাম। তারা দু'জনই আমার নির্বাচনী এলাকায় থাকতেন। আমি আশাবাদী, র‌্যাব সঠিক রহস্য উদঘাটন করতে পারবে এবং আপনারা (সাংবাদিকরা) তা জানতে পারবেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সারোয়ার ওরফে সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনা ওরফে মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজ বাসায় খুন হন। পরে রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন।

বিডি-প্রতিদিন/০৯ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 



এই পাতার আরো খবর