ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

গাজীপুরে অস্ত্রের মুখে ডাকাতি, আটক চার
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের হায়দরাবাদ এলাকায় এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে নগদ ৬ লাখ টাকা, স্বর্ণালঙ্কার, ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। এসময় তাদের হামলায় আহত হন গৃহকর্তা জামাল হোসেন। পুলিশ ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে হায়দরাবাদ এলাকার স্থানীয় কামাল শাহ-এর বাড়িতে ১৫-২০ জনের ডাকাত দল সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ভেতরে প্রবেশ করে। পরে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৬ লাখ ২৭ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল লুট করে। এসময় ডাকাতদের বাধা দিতে গেলে তাদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন কামাল শাহ- এর ভাই জামাল হোসেন। পরে বাড়ির লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন এবং ডাকাতদের ধাওয়া করে তাদের ৪ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আহত জামাল হোসেনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন জানান, ডাকাতির ঘটনায় হায়দরাবাদ এলাকার রাসেল, আবু সাইদ এবং খোরশেদকে আটক করা হয়েছে। পরে তাদের স্বীকারোক্তিতে মৈরান এলাকা থেকে সোহেলকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। আটককৃতরা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড এবং বিভিন্ন ডাকাতির ঘটনার সাথে জড়িত।

জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, ডাকাতির ঘটনায় সন্দেহভাজন চার ডাকাতকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর