ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বরিশালে ডোবা থেকে নিখোঁজ রিকসাচালকের মৃতদেহ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল নগরীর ২৫নম্বর ওয়ার্ডের রূপাতলী গ্যাস টারবাইন খান বাড়ি সংলগ্ন ডোবা থেকে শাহাদাৎ হোসেন নামে এক রিকসাচালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়রা ডোবায় একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে  প্রেরণ করে।রিকসাচালক শাহাদাৎ গ্যাস টারবাইন এলাকার খান বাড়ির মৃত সোবাহান খানের ছেলে।

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতোয়ালী মডেল থানার এসআই গোফরান হোসেন জানান, গত ১৬ ফেব্রুয়ারি শাহাদাৎ হোসেন লুঙ্গি পরিহিত অবস্থায় ঘর থেকে বেরিয়ে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। সোমবার (২০ ফেব্রুয়ারি) তার বাসার পাশের ডোবায় মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এসআই গোফরান হোসেন আরো জানান, শাহাদাৎ মাঝে মধ্যেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতেন। তখন বাসা থেকে বেরিয়ে যেতেন। একটানা কয়েকদিন দিন না খেয়ে কাটাতেন। মাঝে মাঝে শরীরের বস্ত্র ফেলে রাস্তায় নেমে পড়তেন। এ কারনে তার স্ত্রী কয়েকদিন আগে বাবার বাড়ি কুমিল্লায় চলে যায়। লাশ উদ্ধারের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান এসআই গোফরান।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর