ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বন্ধ ছিল ফ্রেন্ডস ক্লাবের সিসিটিভি!
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় মা-মেয়েকে গুলি করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ফ্রেন্ডস ক্লাবের সিসি ফুটেজ মেলেনি। রহস্যজনক কারণে সিসিটিভি বন্ধ ছিল।

এদিকে এ ছিনতাই ঘটনায় গতকাল পর্যন্ত কাউকে শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তারা বলছে, পরিকল্পিভাবে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক তদন্তে রহস্যের দানা মিলেছে ফ্রেন্ডস ক্লাবের সিসি ফুটেজ। রবিবার দুপুরে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে উত্তরার ৩ নম্বর সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠসংলগ্ন রাস্তায়।

 ঘটনার পরপরই দুর্বৃত্তদের শনাক্ত করার জন্য পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও অনুসন্ধান শুরু করেন। শনাক্ত করার একমাত্র উপায় ফ্রেন্ডস ক্লাবের সিসি ফুটেজ উদ্ধারের পর দেখা গেছে সেখানে কোনো রেকর্ড নেই। অর্থাৎ ঘটনার দিন সকাল থেকেই সিসি ফুটেজটি বন্ধ থাকে। এ ঘটনার পর তদন্তকারীদের মধ্যে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তদন্তসংশ্লিষ্টরা বলছেন, ফ্রেন্ডস ক্লাবের সিসিটিভি স্থাপনের পর তাতে ত্রুটি দেখা দেয়নি। ছিনতাইয়ের ঘটনার দিন তা বন্ধ থাকা রহস্যময় মনে হচ্ছে। এ ঘটনায় ফ্রেন্ডস ক্লাবের আইটি বিভাগের একজন কর্মকর্তা ও যে প্রাইভেট কারে গুলি করা হয় ওই গাড়ির চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



এই পাতার আরো খবর