ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯

আজকের পত্রিকা

সামিয়া রহমানের তিনটি বইয়ের মোড়ক উন্মোচন
নিজস্ব প্রতিবেদক
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে গতকাল সামিয়া রহমানের তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয় —বাংলাদেশ প্রতিদিন

মিডিয়া ব্যক্তিত্ব, সংবাদভিত্তিক টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের নিউজ ও কারেন্ট অ্যাফেয়ার্স প্রধান সামিয়া রহমানের তিনটি বইয়ের মোড়ক গতকাল বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অফিসে উন্মোচন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, ডিজিএফআইর কর্নেল শাম্মী, বাংলাদেশ প্রতিদিনের উপদেষ্টা কামরুল হক শামীম, প্রখ্যাত অভিনেতা জাহিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, বাংলা ভাষার অপব্যবহার ও জঙ্গিবাদবিরোধী চেতনা তৈরিতে গণমাধ্যমের ভূমিকা অনন্য। গ্রন্থ  তিনটি এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সামিয়া রহমানের জন্য শুভ কামনা করেন। ঢাবি ভিসি বলেন, যেহেতু এ বইগুলো গণমাধ্যমকে কেন্দ্র করে লেখা, তাই এ বই ভবিষ্যতে শিক্ষার্থীদের কাজে আসবে। কর্নেল শাম্মী বলেন, ক্রাকিং দ্য সিক্রেটস অব টিভি প্রেজেনটেশন, হোয়াট গোয়িং অন টু আওয়ার টিভি আর আধাখিঁচড়ে গল্প শিরোনামের বইগুলোয় নামের পাশাপাশি আছে বিষয়বস্তুর নতুনত্ব। সামিয়া রহমান সম্পর্কে তার পিতা বলেন, আমি একজন সাধারণ পিতা, তবে আমি নিঃসন্দেহে একজন অসাধারণ কন্যার জন্ম দিয়েছি।

আধাখিঁচড়ে গল্প চলতি বইমেলায় পাওয়া যাবে মাওলা ব্রাদার্সে আর ইংরেজি বই দুটি মিলবে আমাজন ডট কমে।



এই পাতার আরো খবর