ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

এক পলক

দম্পতির হাত-পা বেঁধে ডাকাতি

নারায়ণগঞ্জ ফতুল্লায় ঘরে ঢুকে স্কুলশিক্ষক ও তার স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা। শনিবার ভোরে ফতুল্লার ভূঁইগড় পশ্চিমপাড়া এলাকায় এ ডাকাতির     ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, ‘ভোর রাতে ৮-১০ জনের ডাকাত দল বাড়ির মেইন গেট ভেঙে ঘরে ঢুকে। এ সময় তারা স্কুলশিক্ষক শামীম ও তার স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে নিচে ফেলে রাখে। পরে ডাকাতরা তাদের বাড়ির আশপাশের অন্যদের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে ৪-৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ৫০ হাজার টাকা, ২টি মোবাইল সেটসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়। ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

আলম খান স্মৃতি পাঠাগারের বৃত্তি প্রদান

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সকদি রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার সকাল সাড়ে ১০টায় আলম খান স্মৃতি পাঠাগারের উদ্যোগে ৫ম শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত ১৮ শিক্ষার্থীকে প্রাইজবন্ড, সনদপত্র, ক্রেস্ট, বই প্রদান করা হয়। পুরস্কার প্রদান করেন প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) মো. নুরুল আমিন, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী, যুব উন্নয়নের উপ-পরিচালক মো. সামসুজ্জামান, অবসরপ্রাপ্ত ব্যাংকার মো. জসিমউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বিএমএর সভাপতি ডা. নুরুল হুদা, সাবেক সভাপতি ডা. মো. শহিদ উল্যা, স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের অধীন ৩০ জন মহিলাকে সেলাই প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

—চাঁদপুর প্রতিনিধি

জেলা পরিষদ সদস্যকে সংবর্ধনা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় জেলা পরিষদের ৯ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য হাজী নূরে আলম খানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার কাঁচপুর রহিম স্টিল মিলের শ্রমিক ও মালিকরা তাকে এ সংবর্ধনা দেন। মিলের শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিলের জেনারেল ম্যানেজার মেজর রেজাউল গনি (অব.)। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকবর আলী, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শাহিন, যুবলীগ নেতা তারেক মিয়া, মাসুম মিয়া, নাজমুল হোসেন ও মোখলেসুর রহমান প্রমুখ।

—সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি



এই পাতার আরো খবর