ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

হত্যার তিন মাস পর কঙ্কাল উদ্ধার
প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় হত্যার তিন মাস পর ভ্যান চালকের খণ্ডিত কঙ্কাল উদ্ধার করা হয়েছে। কক্সবাজারে জমি বিরোধের জেরে ছুরিকাঘাতে যুবক খুন হয়েছেন। ফেনীতে পুকুরে পাওয়া গেছে একজনের লাশ। প্রতিনিধিদের খবর—

ময়মনসিংহের ভালুকায় খুন হওয়ার তিন মাস পর শৌচাগারের গর্ত থেকে ভ্যান চালকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কালিরচালা এলাকা থেকে রবিবার সন্ধায় এ কঙ্কাল উদ্ধার করা হয়। জানা যায়, নিহত ভ্যান চালক আবুল হাশেমের শ্যালক সাইফুল ইসলামকে কয়েক দিন আগে আটক করে পুলিশ। সাইফুলর জবানবন্দি মতে রবিবার সন্ধ্যায় ভালুকা মডেল থানা ও ডিবি পুলিশ হাশেমের মাথার খুলি ও হাত-পায়ের কঙ্কাল উদ্ধার করে। প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর এলাকার একটি পোল্ট্রি ফার্ম আবুল হাশেমের খণ্ডিত মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ।

কক্সবাজার : মহেশখালীতে বাড়ির সীমানা বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে আকতার কামাল নামে এক যুবক নিহত হয়েছেন। উপজেলার সিপাহীপাড়া এলাকায় গতকাল এই ঘটনা ঘটে। আকতার ওই এলাকার কবির আহমদের ছেলে।

ফেনী : দাগনভূঞা উপজেলার দাগনভূঞা-কোরাইশ মুন্সি সড়ক সংলগ্ন পুকুর থেকে গতকাল জালাল আহাম্মদ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। জালাল রামনগর ইউনিয়নের মোহাম্মদপুরের হানিফ চৌকিদারের ছেলে।



এই পাতার আরো খবর