ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

এক পলক

বিদ্যুত্স্পৃষ্টে দুই কৃষক নিহত

নীলফামারীর কিশোরগঞ্জে নতুন সেচ সংযোগের তার টানাতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্টে দুই কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার পুটিমারী ইউনিয়নের মাটিয়ালের দোলা এলাকায় এ  দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কালিকাপুর গ্রামের আবুল হোসেন ও নাজির হোসেন। এলাকাবাসী জানান, জমিতে বোরো আবাদের নতুন সেচ সংযোগের জন্য তারা বাঁশের খুঁটি দিয়ে তার টানছিলেন। কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ বলেন, বিদ্যুতের মূল সংযোগ তারের নিচ দিয়ে বাঁশের খুঁটিতে তার টানাতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে তারা মারা যান।

—নীলফামারী প্রতিনিধি

পরীক্ষা দেওয়া হলো না...

কিশোরগঞ্জের হোসেনপুরে এসএসসি পরীক্ষা দিতে আসার পথে অটোরিকশায় উঠার সময় ট্রাকচাপায় আহত হয়েছে মাহফুজুর রহমান। সে উপজেলার গড়বিশুদিয়া গ্রামের মো. মাহবুবুর রহমানের ছেলে। মাহফুজ হোসেনপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

—হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভুয়া চিকিৎসককে জরিমানা

নওগাঁয় আব্দুস সালাম (৫০) নামে এক ভুয়া দন্ত চিকিৎসককে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এসএম হাবিবুল এই আদেশ দেন। এর আগে শহরের পিটিআইয়ের মোড়ে চৌধুরী ডেন্টাল কেয়ার থেকে তাকে আটক করা হয়। পরে ওই ডেন্টাল কেয়ারটি সিলগালা করা হয়।

—নওগাঁ প্রতিনিধি



এই পাতার আরো খবর