ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

কেন্দ্রে যাওয়ার পথে দাখিল পরীক্ষার্থীদের ওপর হামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে ৫ দাখিল পরীক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে বখাটেরা। আহত অবস্থায় তারা লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা দিয়েছে। গতকাল সকালে সিএনজিচালিত অটোরিকশাযোগে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে পশ্চিম লক্ষ্মীপুরের বেঁড়ির মাথার খাজার দোকানের সামনে তারা এ হামলার শিকার হন বলে স্থানীয়রা জানান। আহত পরীক্ষার্থীরা হলেন, রোকনুজ্জামান, তারেক ও তিন ছাত্রী। তারা স্থানীয়  নবীগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্রছাত্রী। প্রত্যক্ষদর্শী সুমন, ইউছুপ ও অটোচালক সুরাজ জানান,  পরীক্ষার্থীদের নিয়ে কেন্দ্রে যাওয়ার পথে ঘটনাস্থলে ৫/৬ বখাটে তাদের অটোরিকশা থামিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় রোকনুজ্জামান ও তারেককে মারধর করে পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। অটোতে থাকা অপর তিন ছাত্রীকে বখাটেরা শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে পরীক্ষার্থীদের উদ্ধার করে।

বোনকে উত্ত্যক্তে বাধা দেওয়ায়  ভাইকে মারপিট : নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানান, বগুড়ার শিবগঞ্জে বোনকে উত্ত্যক্ত করার সময় বাধা দেওয়ায় বখাটের মারপিটে ভাই (২৬) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বখাটে শরিফুল ইসলামকে (১৮) আটক করেছে। সে উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের উথলী আকন্দপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে। স্থানীয়রা জানান, গতকাল সকালে উথলী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য স্কুলে যাচ্ছিল।

এ সময় বখাটে শরিফুল তার পথ রোধ করে উত্ত্যক্ত করতে থাকে। ছাত্রীর বড় ভাই বাধা দিলে শরিফুল তাকে বেধড়ক মারপিট করে। এতে তার মাথা ফেটে যায়। পরে স্থানীয় লোকজন তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, ঘটনা জানার পর অভিযান চালিয়ে পার্শ্ববর্তী বালু গ্রাম থেকে বখাটে শরিফুলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।



এই পাতার আরো খবর