ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

মোটরসাইকেল ছিনতাইকালে মাছ ব্যবসায়ীর মৃত্যু!
শেখ সফিউদ্দিন জিন্নাহ

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল ছিনতাইকালে ছিনতাইকারীর মোটরসাইকেলের আঘাতে স্থানীয় ঊষা চন্দ্র দাস (৩৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। পরিবারের পক্ষ থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নিহত ব্যক্তি উপজেলার বেতুয়া গ্রামের সৌমিত্র চন্দ্র দাসের ছেলে। তিনি কালীগঞ্জ বাজারের মাছের ব্যবসা করতেন।

কালীগঞ্জ ডায়াগনেস্টিক সেন্টার এন্ড হাসপাতালের সিসি টিভি ফুটেজের বরাত দিয়ে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে বড়নগর রোড়ের ওই হাসপাতালের ভিতরে জৈনক আওলাদ (৩২) নামের এক রোগী তার ব্যবহৃত (পাল্সার) মোটরসাইকেল রেখে ডাক্তার দেখাতে যায়। পরে তিন যুবক মিলে বিকল্পভাবে তালা খুলে মোটরসাইকেলটি দ্রুত গতিতে ছিনিয়ে নিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় কালীগঞ্জ বাজারগামী একটি ইজিবাইককে স্বজোরে আঘাত করে। ইজিবাইটি সামনের দোকানের সাটার ও কাচ ভেঙ্গে ভেতরে ঢুকে পরে। এ সময় ইজিবাইকের যাত্রী ঊষা চন্দ্র দাস গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে প্রেরণের নির্দেশ প্রদান করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

মোটরসাইকেল ছিনতাইয়ের ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি।

বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর