ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

চুয়াডাঙ্গায় খেলনা পিস্থলসহ আটক ১ ডাকাত
অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গা শহরের নীলার মোড় এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার নাগাদ এ ডাকাতির ঘটনা ঘটে বলে জানা গেছে। ডাকাতরা ডাকাতির সময় ওই বাড়ির গৃহকর্তী সেলিনা তরফদার ও তার কন্যা ফাহমিদা তরফদারকে রশি দিয়ে তাদের হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এরপর তারা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুট করে।

দীর্ঘসময় ধরে লুটপাটের এক পর্যায়ে গৃহকর্তা ঝন্টু তরফদার বাড়িতে প্রবেশ করেন। কিন্তু তিনি ডাকাতের উপস্থিতি টের পেয়ে চিৎকার দেন। এ সময় ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। তারা মৃণাল নামে এক ডাকাতকে একটি খেলনা পিস্তলসহ আটক করে। আটকের পর তারা মৃণালকে গণ ধোলাই দিতে শুরু করে। অবস্থা বেগতিক দেখে ডাকাত দলের অন্যান্য সদস্যরা সেখান থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়। সেখানে গিয়ে তারা মুমূর্ষু অবস্থায় মৃণালকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "পালিয়ে যাওয়া ডাকাতদলের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।"

 

বিডি-প্রতিদিন/ ২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩



এই পাতার আরো খবর