ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

'উন্নত বাংলাদেশ হওয়া সময়ের ব্যাপার মাত্র'
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, 'তলাবিহীন ঝুড়ির অপবাদ ঘুচিয়ে বাংলাদেশ আজ উন্নত জাতির দ্বারপ্রান্তে। ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দেওয়া এবং শতভাগ শিক্ষা নিশ্চিত করার মাধ্যমে ২০৩০ সালে দেশ থেকে শতভাগ দারিদ্র্য নিরসন হবে।'

আজ কুমিল্লার লালমাইয়ের বাঘমারায় গণসংবর্ধনা গ্রহণকালে এসব কথা বলেন তিনি। কুমিল্লার লালমাইয়ে নতুন উপজেলা প্রতিষ্ঠিত হওয়ায় স্থানীয় জনগণের উদ্যোগে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে এ গণসংবর্ধনা প্রদান করা হয়।

কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়নের লক্ষ্যে উন্নয়নে পিছিয়ে পড়া এলাকাসমূহে উন্নয়ন কর্মকাণ্ড অব্যহত রেখেছেন।

দেশের যুবসমাজকে উন্নয়নের হাতিয়ার হিসেবে উল্লেখ করে বলেন, হানাহানী করে কিছু অর্জন করা যায় না।

অনুষ্ঠানে সংসদ সদস্য তাজুল ইসলাম, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক শাহাদৎ হোসেন তসলিমসহ কুমিল্লা জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

বক্তারা লালামাই উপজেলা প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিকল্পনা মন্ত্রীকে উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান।

এর আগে মন্ত্রী লাকসামে দৌলতগঞ্জ বাজারে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে সরকারি অনুদান হস্তান্তর করেন।

বিডি প্রতিদিন/৪ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম



এই পাতার আরো খবর