ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সাংবাদিক হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন
অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে সাংবাদিক শিমুল হত্যা ও ঢাকায় পুলিশের হাতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে  চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিকবৃন্দের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টু, সাধারণ সম্পাদক কামালউদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাঃ জোনাব আলী, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, সাংবাদিক শহীদুল হুদা অলকসহ বিভিন্ন উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় জেলা প্রেসক্লাবের সভাপতি এমরান ফারুক মাসুম, দৈনিক গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেন, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁপাই দর্পণ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সিনিয়র সাংবাদিক তসলিম উদ্দিন, আমিনুল ইসলাম, হোসেন শাহনেওয়াজ, মোঃ রফিকুল আলম জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও অংশ নেয়। বক্তারা দৈনিক সমকালের সিরাজগঞ্জ প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের হত্যাকারীদের ও এটিএন বাংলার সাংবাদিক ও ক্যামেরাপার্সন এর উপর নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি জানান।

আগামী ৭ দিনের মধ্যে দোষীরা গ্রেফতার না হলে বিক্ষোভ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।

বিডি প্রতিদিন/৫ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন

 



এই পাতার আরো খবর