ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ভালুকায় খুন হওয়ার তিনমাস পর খন্ডিত কংকাল উদ্ধার
ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় খুন হওয়ার তিন মাস পর একটি শৌচাগারের গর্ত থেকে ভ্যানচালকের লাশের খন্ডিত কংকাল উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধায় উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের কালিরচালা এলাকা থেকে এ খন্ডিত কংকাল উদ্ধার করা হয়।

সূত্র জানায়, নিহত ভ্যানচালক আবুল হাশেমের শ্যালক সাইফুল ইসলামকে ক’দিন আগে দিনাজপুর থেকে আটক করে ময়মনসিংহ ডিবি পুলিশ। আটকের পর সাইফুল ইসলামের স্বীকারোক্তি মোতাবেক রবিবার সন্ধ্যায় উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের কালিরচালা এলাকায় অভিযান চালায় ভালুকা মডেল থানা ও ডিবি পুলিশের পৃথক টিম। নিহতের শ্যালক সাইফুল ইসলামের উপস্থিতিতে তার শনাক্ত করা স্থান থেকে ভ্যানচালক আবুল হাশেমের মাথার খুলি ও হাত-পায়ের খন্ডিত কংকাল উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, ডিবি’র ওসি গাজী ইমারত হোসেনসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

প্রসঙ্গত, গত বছরের ১৪ নভেম্বর উল্লেখিত এলাকার একটি পোল্ট্রি ফার্মের লিটারের গর্ত থেকে আবুল হাশেমের খন্ডিত মৃতদেহ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনার নিহতের স্ত্রী ও মেয়েকে আটক করে পুলিশ। প্রায় তিন মাস পর একই এলাকা থেকে খন্ডিত লাশের কংকাল উদ্ধার করা হলো।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর