ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

স্বামীকে হত্যা করে স্ত্রীর আত্মসমর্পণ
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রবাসী স্বামী অলিউল্লাহ (৩৮) স্বামীকে হত্যা করে থানায় এসে আত্মসমর্পণ করেছেন স্ত্রী মাজেদা বেগম (৩২)। সোমবার দিবাগত রাতে ওই গৃহবধু স্বামীকে হত্যা করে মঙ্গলবার সকালে স্থানীয় শ্রনগর থানায় এসে আত্মসমর্পণ করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহিদুর রহমান জানান, মঙ্গলবার সকালে মাজেদা বেগম নামে এক নারী থানায় এসে জানান তিনি বিদেশ থেকে আসা তার স্বামী অলিউল্লাহকে হত্যা করে বাড়িতে লাশ রেখে এসেছেন। পরে ওসির নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুটিমারা গ্রামের বাড়ি থেকে নিহত অলিউল্লাহর মরদেহ উদ্ধার করে। এসময় মৃত অলিউল্লাহর হাত-পা ওড়না দিয়ে বাধা ও গলায় ওড়না পেঁচানো ছিল। 

অলিউল্লাহর পরিবার ও স্থানীয়রা জানায়, অলিউল্লাহ ১৮ বছর ধরে সৌদি আরবে কর্মরত ছিলেন। তিনি মাঝে মাঝে দেশে আসতেন। মঙ্গলবার রাতে সৌদি যাওয়ার আগে তিনি হত্যার শিকার হন। চৌদ্দ বছর আগে অলিউল্লার সঙ্গে হাঁসাড়া গ্রামের নুরু খলিফার মেয়ে মাজেদার সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরে দুইটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। তিন মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরেন অলিউল্লাহ। এরপর স্ত্রীর নামে অর্ধকোটি টাকা দিয়ে কেনা জমি বিক্রি করে ব্যবসা করতে চান তিনি। এতে স্ত্রী রাজি হননি। পরে অলিউল্লাহ আবারও সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করেন। এতেও মাজেদা বাধা দেন। তিনি অলিউল্লাহর পাসপোর্টটি ছিঁড়ে ফেলেন। এনিয়ে হাঁসাড়া ইউনিয়ন পরিষদে সালিশও হয়। এক পর্যায়ে নতুন পাসপোর্ট তৈরি করে সৌদি যাওয়ার উদ্যোগ নেন অলিউল্লাহ। 

মঙ্গলবার দিবাগত রাতে তার ফ্লাইট ছিল। কিন্তু এর আগের রাতেই তাকে স্ত্রী মাজেদা খুন করে। 

শ্রীনগর থানার ওসি আরও জানান, অলিউল্লাহর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় শ্রীনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং মাজেদার সঙ্গে আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।        

বিডি প্রতিদিন/৭ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম



এই পাতার আরো খবর