ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

শিক্ষককে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ২
পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের স্বরুপকাঠী উপজেলায় অনৈতিক সম্পকের্র অজুহাত তুলে এক শিক্ষককে আটকে রেখে নির্যাতনের ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। নির্যাতনের শিকার শিক্ষক থানায় কোন অভিযোগ না করায় পুলিশ বাদি হয়ে অভিযুক্ত নয়ন গাজীসহ ৩ জন নামীয় এবং আরও ৪-৫ অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেছেন।

স্বরুপকাঠী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত দুজন হলো, নয়ন গাজীর সহযোগী মাইনুল তালুকদার ও সিতুল তালুকদার ওরফে প্রিন্স। ভোর রাতে এ দুজনকে আটকের পরে সকালে মামলা করে পুলিশ।

প্রসঙ্গত, মৈশানী বালিকা বিদ্যালয়ের শিক্ষক বিধান চন্দ্র সরকারকে গেল শুক্রবার বিকাল ৩টা থেকে শনিবার দুপুর পর্যন্ত  বিবস্ত্র করে নির্যাতন শেষে মুচলেকা রেখে ছেড়ে দেয় মৈশানী এলাকার সন্ত্রাসী নয়ন গাজী ও তার সহযোগীরা। এরপর বিদ্যালয়ের আরেক সহকারী প্রধান শিক্ষিকা পর্ষিয়া হালদারের সহায়তায় সে (শিক্ষক বিধান চন্দ্র সরকার) পালিয়ে বরিশাল গিয়ে চিকিৎসা নেয়। নির্যাতিত শিক্ষক বিধান চন্দ্র সরকারের বাড়ি সাতক্ষীরা জেলায়। সে গেল বছরের ২৪ নভেম্বর মৈশানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বিপিএড শিক্ষক হিসেবে যোগদান করেন।

বিডি প্রতিদিন/৮ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর