ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ভালুকা পৌর ছাত্রলীগের আনন্দ র‌্যালী
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা পৌর ছাত্রলীগের নবগঠিত কমিটিতে বরণ করে নিতে আনন্দ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেছে পৌর ছাত্রলীগের কর্মীরা। 

গত ২৫ জানুয়ারী মুস্তাফিজুর রহমান সোহাগকে সভাপতি ও রুহুল আমিন সিদ্দিকী সাওনকে সাধারন সম্পাদক করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মোহাম্মদ সব্যসাচী ভালুকা পৌর ছাত্রলীগের এ কমিটি ঘোষণা করেন। কমিটির নেতাদের ফুলের মালা দিয়ে বরণ করে বুধবার বিকালে ভালুকা পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে তারা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ভালুকা পৌরসভার মেয়র এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম পিন্টু, পৌর আ‘লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান রিপন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল, সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন শিবলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারন সম্পাদক শাহরিয়ারা হক সজীব, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ। 

 

বিডি-প্রতিদিন/ ৮ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬



এই পাতার আরো খবর