ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ ও কিশোর নিহত
আব্দুর রহমান টুলু, বগুড়া:

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার দশমাইল এলাকায় বয়স্ক ভাতার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে বৃদ্ধ ভোলা প্রামাণিক (৭০) ও শাজাহানপুর উপজেলার মাঝিড়া মৎস্য আড়তের সামনে ট্রাকের ধাক্কায় তাজনুর রহমান (১৪) নামের এক কিশোর নিহত হয়।

বগুড়ায় শেরপুর থানার এসআই মো. আরিফ জানান, ভোলা প্রামাণিক বয়স্ক ভাতার টাকা উত্তোলন করতে সকালে সোনালী ব্যাংক বগুড়া পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) শাখায় আসেন। টাকা উত্তোলন শেষে বাড়ির উদ্দেশে ফেরার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। নিহত ভোলা প্রামাণিক শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বংগা গ্রামের বাসিন্দা। পুলিশ বাসটিকে ধাওয়া করে মহাসড়কের ঘোগাব্রিজ এলাকা থেকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যান। 

এদিকে বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় তাজনুর রহমান (১৪) নামের এক কিশোর পথচারীর নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার এই দুর্ঘটনা ঘটে। নিহত তাজনুর উপজেলার খরনা খুলুপাড়ার দিনমজুর আব্দুস সোবহানের ছেলে। সে মাঝিড়ার একটি ফার্নিচারের দোকানে কাজ করত। পুলিশ ট্রাকের চালক হেলাল উদ্দিনসহ ট্রাকটি আটক করেছে। বগুড়ার শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, চালকসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 



এই পাতার আরো খবর