ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই ছাত্রী নিহত হয়েছেন। তারা হলেন, পমি আক্তার এবং রূপসী নাথ। দুর্ঘটনার জেরে সাতকানিয়ায় তিন ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এসময় দুভোর্গে পড়তে হয় হাজার হাজার শিক্ষার্থীকে। রবিবার পটিয়া এবং সাতকানিয়ায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে সাতকানিয়া উপজেলার ছদাহা এলাকায় স্কুলে যাওয়ার পথে চট্টগ্রামমুখী একটি বাস চাপা দেয় রূপসী নাথকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর মিঠাদীঘি কে কে উচ্চবিদ্যলয়ের ছাত্র ছাত্রীরা এসে প্রায় তিন ঘন্টা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রূপসী নাথ সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের নাথপাড়া গ্রামের সাধন নাথের মেয়ে। সে উপজেলার মিঠাদীঘি কে কে উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলেন।

একই সময় পটিয়া উপজেলার কমল ‍মুন্সিরহাট এলাকায় বাস চাপা দেয় পমি আক্তার নামে এক কলেজ ছাত্রীকে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পমি আক্তার উপজেলার কমল মুন্সিরহাট ফকিরপাড়া এলাকার মোহাম্মদ আবদুল গফুরের মেয়ে।

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর