ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত
রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মোটরসাইকেল ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে ফজলু শেখ (২২) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বহরপুর-রামদিয়া সড়কের নারায়নপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এসময় আহত হয়েছেন মোটরসাইকেল চালক ও এক ভ্যান যাত্রী। তাদেরকে গুরুতর অবস্থায় ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। 

নিহত ফজলু শেখ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শামুকখোলা গ্রামের আফছার আলী শেখের ছেলে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতের দুলাভাই আসলাম জানান, তার শ্যালক মঙ্গলবার বিকেলে বহরপুর বাজার থেকে একজন যাত্রী নিয়ে রামদিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নারায়নপুর নামক স্থানে একটি দ্রুতগতির মোটরসাইকেল ভ্যানটিকে মুখোমুখিভাবে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ভ্যানচালক ফজলু শেখসহ তিন জন। আহত অবস্থায় ফজলুকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরেই তিনি মারা যান বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এছাড়া অপর আহত দু’জনকে গুরুতর অবস্থায় ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে রাজবাড়ী সদর হাসপাতালে ফজলু শেখ মারা যায়। এ ঘটনায় আহত দু’জনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। 

বিডি প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর