ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

স্বর্ণালঙ্কারের লোভেই চাঁপাইনবাবগঞ্জে দুই শিশুকে হত্যা, দাবি পুলিশের
মো. রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফতেপুর মহল্লার দুই শিশু সুমাইয়া খাতুন মেঘলা ও মেহজাবিন আক্তার মালিহাকে স্বর্ণালঙ্কারের লোভেই হত্যা করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই দুই শিশুর কাছে স্বর্ণের তৈরি কানের দুল ও গলায় চেইন ছিল। ওই স্বর্ণালঙ্কারের লোভেই লাকি খাতুন দুই শিশুকে হত্যা করে। লাকি খাতুনের বাড়ি থেকেই পুলিশ ওই দুই শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় আটক করা হয় লাকি খাতুনসহ তার শ্বশুর ভ্যান চালক ইয়াসিন আলী ও শ্বাশুরি তানজিলা খাতুনকে। 

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার আরো জানান, লাকি আক্তারকে আজ বুধবার ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের কাছে নেয়া হয়েছে। নিখোঁজের পরই মালিহার বাবা আব্দুল মালেকের দায়ের করা মামলায় আসামি করা হয়েছে আটককৃতদের। 

উল্লেখ্য, গত রবিবার দুপুরে স্কুল থেকে ফিরে মিলন রানার মেয়ে সুমাইয়া খাতুন মেঘলা ও আব্দুল মালেকের মেয়ে মেহজাবিন আক্তার মালিহা বাড়ির বাইরে খেলতে যায়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের দুইদিন পর মঙ্গলবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ফতেপুরের ইয়াসিনের বাড়ির একটি ঘর থেকে সুমাইয়া ও মালিহার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। দুই শিশুই স্থানীয় ছোটমনি বিদ্যানিকেতনের শিক্ষার্থী ছিল। এদের মধ্যে মেঘলা ক্লাশ ওয়ান এবং মালিহা নার্সারী শ্রেণিতে পড়ত। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 



এই পাতার আরো খবর