ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ক্যাবল অপারেটরের উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন
শরীয়তপুর প্রতিনিধি:

ক্যাবল অপারেটর মাসুদ খানকে কুপিয়ে জখম করায় সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ক্যাবল নেটওয়ার্ক এ্যসেসিয়েশন শরীয়তপুর। রবিবার বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

মানববন্ধন থেকে বক্তারা সন্ত্রাসী চাঁদাবাজদের ২৪ ঘণ্টার মধ্যে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। চব্বিশ ঘণ্টার মধ্যে দৃশ্যমান কোন অগ্রগতি না হলে বৃহত্তর ফরিদপুরে প্রথমে ১ ঘণ্টা সম্প্রচার বন্ধ রাখা হবে। এসময় প্রয়োজনে আরও কঠোর কর্মসূচীর কথা জানায় নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি রাত ১০ টার দিকে ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে। এ্যাসেসিয়েশন কর্তৃক জানা যায়, স্থানীয় কিছু সন্ত্রাসী বেশ কিছুদিন থেকে মাসুদ খানের মাধ্যমে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করেন ডিস ব্যাবসায়ীদের কাছ থেকে। চাঁদা না পেয়ে ওই রাতে মাসুদকে ৭/৮ জনের ১টি দল এলোপাথারী কুপিয়ে জখম করে। বর্তমানে ক্যাবল অপারেটর মাসুদ খান গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় চিকিৎসারত আছেন। এ ঘটনায় ডামুড্যা থানায় একটি মামলা হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি।

 

বিডি প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর