ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

মাগুরায় দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ
মাগুরা প্রতিনিধি

ঢাকা-মাগুরা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় বিশ্বজিৎ বিশ্বাস(২০) নামে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক ছাত্র নিহত হয়েছে।

রবিবার দুপুর ১২টার দিকে মাগুরা স্টেডিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে বিশ্বজিতের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে কলেজ ছাত্ররা কিছু সময় মাগুরা-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত বিশ্বজিৎ বিশ্বাস মাগুরা সদর উপজেলার ব্যাঙ্গা বেরইল গ্রামের কৃষক পিতা বিবেক বিশ্বাসের একমাত্র সন্তান। সে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুর বারটায় বাইসাইকেলযোগে প্রাইভেট পড়তে যাওয়ার পথে ঢাকা-মাগুরা মহাসড়কের মাগুরা স্টেডিয়ামের সামনে পৌছালে একটি ট্রাক তাকে চাপা দিলে বিশ্বজিত রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় তার স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবশে ভারি হয়ে ওঠে। পরে বিশ্বজিতের মৃত্যুর কথা ছড়িয়ে পড়লে তার সহপাঠিরা কিছু সময় মাগুরা-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের অনুরোধ করলে ছাত্ররা এ অবরোধ প্রত্যাহার করে নেয়।

 

বিডি-প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব



এই পাতার আরো খবর