ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বইমেলায় আহসান সারোয়ারের নতুন বই
অনলাইন ডেস্ক

এবারের অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে চলচ্চিত্র নির্মাতা আহসান সারোয়ারের নতুন গল্পগ্রন্থ ‘কেন বল মন রেখে দিলে’। বইটিতে স্থান পেয়েছে ৮টি গল্প। এগুলো হচ্ছে এখন তোমার শহরে, সাইকেল পাখির ডানায় চড়ে, কেন বল মন রেখে দিলে, শমশের এখন কি করবে, তারা বাবুর দুধওয়ালী, শ্রীকান্ত  ও মায়া কাহিনী ২, শেষ হলেও পারতো এবং তৈয়ব আলীর নতুন টেলিভিশন।

আহসান সারোয়ার বর্তমানে ‘রং ঢং’ নামে একটি নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন। নতুন এই গ্রন্থটি নিয়ে তিনি বলেন, গত বছরের বইমেলায় ‘ওর চোখে বিকেলের ছায়া’ বইটা লিখেছিলাম। বইটি পাঠকরা খুব পছন্দ করার ফলে নতুন গল্প গ্রন্থ ‘কেন বল মন রেখে দিলে’ লেখা হলো এবার। নতুন এই বইটিতে আটটি গল্প থেকে আট রকমের স্বাদ পাবে পাঠক। বিশেষ করে ‘শ্রীকান্ত ও মায়া কাহিনী’ এর কথোপকথনগুলো পাঠকদের মনে আলাদা ভূমিকা রাখবে। কলি প্রকাশনী থেকে প্রকাশিত বইটি মেলার ৩৬৭-৩৬৮ নং স্টলে পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, চলচ্চিত্র নির্মাতা আহসান সারোয়ার সবশেষ শিশুতোষ চলচ্চিত্র ‘আমরা করবো জয়’ পরিচালনা করেন। ছবিটি মুক্তির পর মৌলিক গল্পের কারণে বেশ প্রশংসিত হয়। এ বছর নিজের লেখা কাহিনী ও পরিচালনায় ‘রং ঢং’ চলচ্চিত্রটি নিয়ে শিগগিরই দর্শকের সামনে হাজির হবেন।

বিডি-প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব



এই পাতার আরো খবর