ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীর হামলায় আহত ২
মো. রিয়াজুল ইসলাম, দিনাজপুর:

মাদক বিরোধি অভিযানের সময় মাদক ব্যবসায়ীদের দেশিয় ধারালো অস্ত্রের হামলায় দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণের এএসআই মতিয়ার রহমানসহ দু'জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহত অপরজন মাদকদ্রব্য অভিযানের সহায়তাকারী পার্বতীপুরের গুলশাননগর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে শরিফুল ইসলাম (৪৫)। আজ সোমবার সকালে ফুলবাড়ীর শিবনগর ইউপির মহেষপুর নছরপাড়া গ্রামে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজার নেতৃত্বে টাক্সফোর্স এর মাদক বিরোধি অভিযানের সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ফুলবাড়ীর মহেষপুর নছরপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আবু ও আইয়ুব আলীর ছেলে রাশেদুল ওরফে রাশেদুলকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দিনাজপুরের পরিদর্শক গোলাম রব্বানী ও এসআই আব্দুল মান্নান বাদি হয়ে ফুলবাড়ী থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে ফুলবাড়ী থানার ওসি নাসীম হাবীব জানায়। আসামিরা পলাতক রয়েছে।

ফুলবাড়ী থানার ওসি নাসীম হাবীব বলেন, রবিবার সন্ধ্যার দিকে পুলিশ উপজেলার মাদিলাহাট বাজারে পার্বতীপুরগামী একটি ধানের বস্তা বহনকারী ভ্যানকে আটক করে তল্লাশী চালায়। এসময় ধানের বস্তার ভিতর লুকিয়ে রাখা ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় পার্বতীপুর উপজেলার পান্তাপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে ভ্যান চালক নুর আলম নুরীকে আটক করা হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর