ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

রূপগঞ্জে ৪ বেদেনীকে লাঠিপেটা ও শ্লীলতাহানি
জাহাঙ্গীর আলম হানিফ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় সন্ত্রাসীরা ৪ বেদেনীকে লাঠিপেটা ও শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় এক নারীকে অপহরণ করা হয়। আজ সোমবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকায় ঘটে এ ঘটনা। 

বেদেনী রুমা বেগম জানান, তাদের বাড়ী ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার কাশিপুর এলাকায়। তারা দীর্ঘ দিন ধরে রাজধানীর ডেমড়া থানার আমুলিয়া এলাকায় বসবাস করে আসছেন। তাদের প্রধান পেশা সাপের খেলাধুলা দেখিয়ে জীবিকা নির্বাহ করা। প্রতিদিনের ন্যায় রুমা বেগমসহ তার ভাবি দেলোয়ারা বেগম, বোন অল্পনা বেগম, মামাতো বোন তানজিলা আক্তার সাপের খেলাধুলা দেখানোর জন্য রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকায় যান। বিকাল ৫টার দিকে পশ্চিমগাঁও এলাকার হবি, জহির ও জসিমের বাড়িতে সাপের খেলাধুলার বিষয়ে আলাপ-আলোচনা হচ্ছিল। এসময় কোন কিছু বোঝার আগেই হবি, জহির ও জসিমসহ তার লোকজন ওই বেদেনীদের আটক করে ফেলে। এক পর্যায়ে বেদেনীদের লাঠিপেটা ও শ্লীলতাহানীর ঘটনা ঘটনায়। এছাড়া সঙ্গে থাকা ৫ হাজার টাকা লুটে নেয়। এসময় তানজিলাকে অপহরণ করে নিয়ে যায় তারা। বাকি ৩ জনকে ছেড়ে দিলে তারা থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। 

এ ব্যপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানায়, বছর খানেক আগে তাদের বাড়িতে সাপ খেলার দেখানোর নামে বেদেরা প্রতারণা করেছিল। ওই সন্দেহে বেদেদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অপহরণ, মারপিট ও শ্লীলতাহানির ঘটনা সত্য নয় বলে তারা দাবি করেন।  

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজ বেদেকে উদ্ধারসহ তদন্ত মোতাবেক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 



এই পাতার আরো খবর