ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

রূপগঞ্জে মহিলালীগ নেত্রীর ছেলেসহ ৫ জনকে কুপিয়ে জখম
জাহাঙ্গীর আলম হানিফ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

নারায়ণগঞ্জে রূপগঞ্জে নামধারী ছাত্রলীগের হামলায় মহিলালীগ নেত্রীর ছেলেসহ ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বিকালে উপজেলার ভুলতা এলাকায় ঘটে এ ঘটনা। আহতরা হলো, সূর্য, রিফাত, সুমন, চঞ্চল, শুভ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সূর্যের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শিলা রানী পাল জানান, তার ছেলে সূর্যসহ ছেলের বন্ধুরা ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষে ভুলতা আমবাগানে এক অনুষ্ঠানের আয়োজন করে। বিকালে ওই অনুষ্ঠানে কোন কিছু বুঝে উঠার আগেই পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় কালু, রুবেল, জুয়েল, ইসমাইল, জহিরুল, ওবাইদুল, রিপন, হাবিবুল্লাহ, সবুজসহ নামধারী ছাত্রলীগের সন্ত্রাসীরা রামদা, চাপাতিসহ ধারালো ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় সূর্য, রিফাত, সুমন, চঞ্চল ও শুভকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। শুধু তাই নয়, এ নিয়ে বারাবারি করলে শিলা রানী পালের পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইন্সপেক্টর শহিদুল আলম বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর