ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ভারতে পাচারকালে ঝিনাইদহে ৭ কিশোর উদ্ধার, আটক ১
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

বগুড়া থেকে ভারতে পাচারকালে ঝিনাইদহের আরাপুপুর বাসস্ট্যান্ড থেকে ৭ কিশোরকে বিআরটিসি যাত্রীবাহী বাস থেকে উদ্ধার করেছে সিআইডি পুলিশ। শুক্রবার সন্ধ্যার এ ঘটনায় আইয়ুব হোসেন(২৫) নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে।

আটককৃত আইয়ুব বগুড়া জেলা নন্দী গ্রাম উপজেলার কৌওলি গ্রামের আইনাল হোসেনের ছেলে এবং উদ্ধারকৃত কিশোররা হলো বগুড়া জেলার নন্দী গ্রাম উপজেলার তেঘরি গ্রামের আপাস উদ্দিনের ছেলে আকাশ হোসেন(১৪), একই গ্রামের মিজানুর রহমানের ছেলে রজব আলী(১৪), হযরত আলীর ছেলে হাফিজুর রহমান(১৫), একই জেলার শাহাজাহানপুর উপজেলার পারতেপুর গ্রামের ইনসান আলীর ছেলে রনি আহমেদ(১৭), একই গ্রামের তছলিম উদ্দিনের ছেলে রনি আলী(১৬), লুৎফর আলীর ছেলে মামুন(১৬) ও ইউনুস আলীর ছেলে জহিরুল ইসলাম(১৫)।

ঝিনাইদহ সিআইডির সাব-ইন্সেপেক্টর মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিআইডি পুলিশ জানতে পারে পাচারকারীরা বগুড়া জেলা থেকে ৭ কিশোরদেরকে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। সে সময় পুলিশ ঝিনাইদহ শহরের আরাপপুর বাসষ্ট্যান্ডে অবস্থান নেয়। শুক্রবার সন্ধ্যা ৬টার সময় বগুড়া থেকে ছেড়ে আসা যশোর বেনাপোলগামী বিআরটিসি যাত্রীবাহী বাসে তল্লাসি চালিয়ে ৭ কিশোরকে উদ্ধার করে এবং একই সাথে এক পাচারকারীকে আটক করা হয়। এদের প্রত্যেকে ভারতে একটি গামেন্টের্সে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

বিডি-প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 



এই পাতার আরো খবর