ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

আশুলিয়ায় বখাটের বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ
সাভার প্রতিনিধি:
প্রতীকী ছবি

আশুলিয়ায় এক শিশুকে (৯) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। শনিবার সকালে আশুলিয়া ইউনিয়নের কুমকুমারী এলাকায় এঘটনা ঘটে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। 

শিশুটি আশুলিয়ার কুমকুমারী এলাকার রাজ মিস্ত্রি মিজানুর রহমানের মেয়ে এবং দোসাইদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী জানায়, স্কুলে যাওয়ার পথে ওই শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে প্রতিবেশী বখাটে হামেদ আলী শিকদার (৫৫) নিজ বাড়িতে নিয়ে একটি কক্ষে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিৎকার দিলে তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে ওই বখাটে পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। এঘটনায় থানায়  মামলা করা হলে শিশুটিকে হত্যার হুমকি দেন বখাটে হামেদ আলী শিকদার। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব-উদ্দিন মাদবর ঘটনাস্থল পরিদর্শন করে এঘটার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

এবিষয়ে আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, শিশু ধর্ষণ চেষ্টার বিষয়টি তার জানা নেই, কেউ অভিযোগ দিলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর