ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

যুবলীগ নেতার বিচারের দাবিতে মহিপুরে বিক্ষোভ
কলাপাড়া,(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য কিরণ দাসের বিচারের দাবিতে শত শত ব্যবসায়ীসহ সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল করেছে। মৎস্য বন্দর মহিপুর বাজারের নাইডগার্ড বয়োবৃদ্ধ ওয়ারেছ আকন্দ ও নুর হোসেনকে লাঞ্চিত করার প্রতিবাদে শুক্রবার শেষ বিকেলে বাজারে ক্ষিপ্ত লোকজান এ বিক্ষোভ মিছিল করে। 

পরবর্তীতে পুলিশ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মিছিলকারীদের অভিযোগ যুবলীগ নেতা কিরন বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে মদ্যপ অবস্থায় দুই বৃদ্ধকে চরমভাবে লাঞ্ছিত করে। বর্তমানে এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়দের অভিযোগ, মহিপুরকে থানায় উন্নীতের পরে যুবলীগের আহবায়ক কমিটিতে ঢুকে এসব অপকর্ম করে যাচ্ছে। পুলিশের তাৎক্ষণিক পদক্ষেপে এবং যথাযথ সমাধানের আশ্বাসে মানুষ আপাতত বিক্ষোভ মিছিল বন্ধ করে শান্ত হয়েছেন। 

আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী জানান, এরা দলে ঢুকে অনুপ্রবেশকারীর মতো আওয়ামী লীগের বদনামসহ চরম ক্ষতি করছে। 

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। পরিস্থিতি শান্ত রয়েছে। 

মহিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম আকন সাংবাদিকদের জানান, এ ঘটনার সামাজিক বিচার করার জন্য সবাই তার কাছে দাবি করেছেন। 

 

বিডি-প্রতিদিন/ ২৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭



এই পাতার আরো খবর