ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

র‌্যাবের অভিযানে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৪
আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার):

কক্সবাজার ও টেকনাফে আলাদা অভিযান চালিয়ে সাড়ে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। এসময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

কক্সবাজার বিমানবন্দর এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ২২ হাজার ৪শ' পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প এর অধিনায়ক মেজর মোঃ মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কক্সবাজার বিমানবন্দর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার-ঢাকাগামী একটি বিমানে করে ঢাকায় মাদক পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা সোয়া ১টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে শরীয়তপুর সেনের চর এলাকার আব্দুল সাত্তারের ছেলে মোঃ নাজমুল হাসান (৩০), ঢাকার বসাবোর মোঃ মুজিবুর রহমানের ছেলে মোঃ সজল(২২), ঢাকার গ্রাম- ৮৪/১ উত্তর মুগদা (৬নং ওয়ার্ড) এলাকার মোঃ আলমের ছেলে মোঃ রিফাত (২০), কে আটক করে। আটককৃত আসামিদের দেহ এবং পায়ে ব্যবহৃত জুতা তল্লাশি করে লুকানো অবস্থায় সর্বমোট ২২ হাজার ৪শ' পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১২ লাখ টাকা।

এছাড়া টেকনাফের হ্নীলা এলাকা থেকে মোটরসাইকেল সিটের নিচে অভিনব কৌশলে লুকানো অবস্থায় ৭০ লাখ টাকা মূল্যমানের ১৪ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর