ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ঘড়ি ধরে ৫ মিনিট
আমি দিনে সাহসী রাতে ভীতু
সাইমন
শামছুল হক রাসেল

চিত্রনায়ক সাইমন। তার নতুন ছবি মায়াবিনী মুক্তি পেয়েছে এই সপ্তাহে। সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তার সঙ্গে আজকের আলাপন।

 

কেমন আছেন?

খুব ভালো। অনেকটা পুলকিত।

 

সিনেমার এই মন্দা বাজারে ভালো!

দেখুন, ভালো থাকার বিষয়টা সম্পূর্ণ নিজের কাছে। এটাও সত্য যে, পারিপার্শ্বিক অবস্থা অনেক কিছু প্রভাবিত করে। ফুরফুরে মেজাজে আছি। কারণ সম্প্রতি মুক্তি পেল ‘মায়াবিনী’। মুক্তির আগে থেকেই এর জন্য শুভেচ্ছা পেয়ে আসছি। ছবির পোস্টার ও গল্পে আমাকে ভিন্নভাবে পাচ্ছেন সবাই। সাড়াও ভালো পাচ্ছি।

 

ভিন্নভাবে... একটু পরিষ্কার করে বলবেন কি?

দেখুন, এ ছবিতে প্রথমবারের মতো একজন তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করছি। এটি ছিল খুব চ্যালেঞ্জিং একটি বিষয়। নিজের ব্যবহার থেকে শুরু করে শারীরিক অবয়বের অনেক কিছুই পরিবর্তন করতে হয়েছে শুটিংয়ে। সবকিছু মিলে লুকটাও ছিল খুব চমৎকার। দিনে সাহসী রাতে ভিতু— এরকম একটি চরিত্রে পাবেন আমাকে।

 

সহশিল্পী হিসেবে আইরিনকে পেয়েছেন...

প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করছি। আইরিনের মধ্যে অনেক মেধা রয়েছে। এ ছবিতে তার সুপ্ত অভিনয় বিকাশ ঘটেছে বলে আমি মনে করি।

 

বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

গত মঙ্গলবার মানিকগঞ্জ এসেছি। চলছে মোস্তাফিজুর রহমান মানিকের জান্নাত ছবির শুটিং। এতে আমার বিপরীতে রয়েছেন মাহী। তার সঙ্গে এটি আমার তৃতীয় ছবি। আশা করি অতীতের ন্যায় এটি দর্শক হৃদয়ে জায়গা করে নেবে।

 

ফিল্মপাড়ায় নিজেকে স্বার্থক বলে মনে হয়?

দেখুন, আগেই বলেছি ভালো থাকাটা নিজের কাছে। তারপরও আমি যে ভালোবাসা পেয়েছি এবং পাচ্ছি তা সত্যিই আনন্দের। গত কয়েক বছরে নিজেকে পরিপূর্ণ অভিনেতা হিসেবে উপস্থাপন করতে চেয়েছি।  সেটাই সবচেয়ে বড় চেষ্টা। এটাই আমার স্বার্থকতা।



এই পাতার আরো খবর