ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বিয়ন্সের সংসারে যমজ সন্তান
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

নতুন অতিথি আসছে মার্কিন গায়িকা বিয়ন্সের সংসারে। তাও একটা নয়, দু’‌–দুটো খেলার সঙ্গী পেতে চলেছে বিয়ন্সের মেয়ে ব্লু আইভি। ইনস্টাগ্রামে এমনটাই ঘোষণা দিলেন এই মার্কিন গায়িকা। বুধবার ইনস্টাগ্রামে গর্ভবতী অবস্থায় অন্তর্বাস পরা একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে তার মাথা অবগুণ্ঠনে ঢাকা ছিল। 

সেই পোস্টে তিনি লেখেন, "আপনাদের সুখবর দিতে এলাম। সংসারে যমজ সন্তান আসছে। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। শুভ কামনার জন্য আপনাদেরও ধন্যবাদ। ইতি— দ্য কার্টার্জ।"  এই ‘‌কার্টার্জ’‌ হল বিয়ন্সে এবং তার স্বামী জে জি–র পদবী। তবে যমজ সন্তান ছেলে না মেয়ে তা নিয়ে মুখ খোলেননি এই দম্পতি। 

তবে এই খবর পাওয়ামাত্রই সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানান রিহানা, রিটা ওরা এবং ব্রি লারসনের মতো তারকারা। রিহানা লেখেন, "খুব খুশি হয়েছি। বিয়ন্সে এবং জে জি–কে অভিনন্দন।"

অস্কারজয়ী ব্রি লেখেন, ‘"এমনটাও হয়। বিয়ন্সে যমজ সন্তানের মা হচ্ছে জানতে পেরে আমার চোখে পানি।"

২০০৮ সালে বয়সে প্রায় ১২ বছরের বড় মার্কিন র‌্যাপার জে জি কে বিয়ে করেন বিয়ন্সে। ২০১২ সালে মেয়ে ব্লু আইভি কার্টারের জন্ম হয়। গত বছর ‘‌লেমোনেড’‌ নামের একটি অ্যারবাম প্রকাশ করেন তিনি। তাতে স্বামী জে জি–র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন বিয়ন্সে। তারপর দু’‌জনের সম্পর্কে ছেদ পড়েছে বলে শোনা যাচ্ছিল। তবে বিভিন্ন অনুষ্ঠানে এক সঙ্গে হাজির হয়ে সেই জল্পনা মিথ্যা করে দেন তারা। 

সম্প্রতি নিজের জামা–কাপড়ের ব্যবসার জন্য এ সপ্তাহের শুরুতে সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন বিয়ন্সে। তখন থেকেই তিনি গর্ভবতী বলে গুঞ্জন ওঠে।

 

বিডি-প্রতিদিন/ ২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭



এই পাতার আরো খবর