ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

প্রীতমের নতুন মিউজিক ভিডিও 'Unselfish selfie' (ভিডিও)
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

নতুন মিউজিক ভিডিও 'Unselfish selfie' নিয়ে হাজির হয়েছেন আলোচিত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক প্রীতম হাসান। ‘আসো মামা হে’, ‘লোকাল বাস’, ‘বিয়াইন সাব’ চমকের পর অনেকটা একই ঘরানার আরএনবি ফিউশন গানের ভিডিও প্রকাশ পেয়েছে প্রীতমের।

“আনসেলফিশ সেলফি” নামের এই মিউজিক ভিডিও টি মূলত সিম্ফনি মোবাইল এর নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন “সিম্ফনি জেড এইট” এর একটি প্রমোশনাল মিউজিক ভিডিও। গল্প ভিত্তিক এই মিউজিক ভিডিওটি বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) প্রকাশ পায় সিম্ফনি মোবাইলের ফেসবুক পেইজে। 

নাচ গান গল্প ও র‍্যাপের সমন্বয়ে গড়া মজার এই মিউজিক ভিডিওটি  সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সাড়া ফেলেছে। প্রীতম হাসানের সুর, সংগীত এবং কন্ঠের এই গানটি লিখেছেন আদনান, র‍্যাপ করেছেন পল্লব এবং ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এতে প্রীতম ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ এবং শার্লিন।     

বিজ্ঞাপন ভিত্তিক মিউজিক ভিডিওটি সম্পর্কে প্রীতম হাসান জানান, 'এই ভিডিওটি করার জন্য আমরা খুবই অল্প সময় পেয়েছি। আমরা চেস্টা করেছি এই অল্প সময়ের ভেতরে প্রডাক্ট এর সম্পর্কে মানুষকে জানাতে যা দেখলেও মানুষের মনে হয় না যেন এটি একটি বিজ্ঞাপন। মিউজিক ভিডিওটি প্রকাশ হওয়ার পর এখন খুবই ভালো লাগছে”। দেখুন সেই ভিডিওটি-

 

 

বিডি প্রতিদিন/৪ জানুয়ারি ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর