ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

‘দাবাং থ্রি’তে দেখা যেতে পারে এমি জ্যাকসনকে!
অনলাইন ডেস্ক

বলিউড তারকা সালমান খান অভিনীত অন্যতম ব্যবসাসফল সিনেমা সিরিজ হল গিয়ে ‘দাবাং’। এই সিনেমার তৃতীয় পর্বে আগের দুই পর্বের নায়িকা সোনাক্ষী সিনহার পাশাপাশি দেখা যাবে আরও একজন নায়িকাকে। আর এই নতুন নায়িকা হিসেবে ব্রিটিশ মডেল এবং অভিনেত্রী এমি জ্যাকসনকে দেখা যেতে পারে বলে জোর গুজব শোনা যাচ্ছে বলিউড পাড়ায়।

সিনেমার প্রযোজক আরবাজ খান নিজে নিশ্চিত করেছেন যে তৃতীয় পর্বে সিনেমাতে সোনাক্ষীর পাশাপাশি এবার সিনেমায় থাকছেন আরও একজন নায়িকাও। সেই ‘দ্বিতীয় নায়িকা’ হিসেবে এমি জ্যাকসনের ওপর সবার নজর। কারণ সাম্প্রতিক গুজবগুলো বলছে সে কথাই প্রমাণ করে।

স্টাইলিস্ট অ্যশলি রেবেলো সম্প্রতি সালমান খান-এর সঙ্গে এমির একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন, যেখানে এমিকে তিনি পরিচয় করিয়ে দিয়েছেন ‘দাবাং হিরোইন’ হিসেবে। এর আগে এমির অভিনয় করার কথা ছিল সালমান খানেরই ‘কিক’ সিনেমায়। সেবারে শিডিউল জটিলতায় সেটি আর হয়নি। এমি তখন বলেছিলেন, “আমি অপেক্ষা করছি কবে সালমান-এর সঙ্গে অভিনয় করবো। দেখা যাক কী হয়।”

তাই সব কিছু মিলিয়ে সালমান খানের সঙ্গে ‘দাবাং থ্রি’-তে এমি জ্যাকসনকে দেখতে পাওয়ার সম্ভাবনাই এখন বেশি বলেই ধারণা করা হচ্ছে!

 

বিডি-প্রতিদিন/ ২০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত



এই পাতার আরো খবর