ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

জনপ্রিয় অভিনেত্রীকে ২ ঘণ্টা ধরে গণধর্ষণ!
অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণাঞ্চলীয় কেরালা রাজ্যের জনপ্রিয় এক অভিনেত্রীকে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় সিনেমার ওই অভিনেত্রী অভিযোগ করেছেন তিনজন লোক তার গাড়ির ভেতরে ঢুকে তাকে গণধর্ষণ করেছে।

ঘটনার পর ওই অভিনেত্রী জানান, গণধর্ষণকারীরা শুক্রবার রাতে তার গাড়ির পিছু নিয়েছিলো। তিনি তখন একটি সিনেমার ডাবিং-এ অংশ নিতে যাচ্ছিলেন। অভিনেত্রী বলেছেন, অপহরণ ও গণধর্ষণের ঘটনা চলেছে দু'ঘণ্টা ধরে। একই সাথে তার অশোভন ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেয়ার হুমকিও দেয়া হয়েছে।

তবে দেশটির পুলিশ ওই অভিনেত্রীর নাম প্রকাশ করেনি। তার গাড়ির চালক ও সন্দেহভাজন আরো দুই ব্যক্তিকে পুলিশ রবিবার রাতে আটক করেছে। পুলিশ বলছে, তারা আরো তিনজন লোককে খুঁজছে। তবে প্রধান অভিযুক্ত তার সাবেক একজন ড্রাইভার এখনো পলাতক। এই ঘটনায় পুলিশ ধর্ষণ, অপহরণ এবং অপরাধের ষড়যন্ত্রের মামলা করেছে। এই খবরটি ছড়িয়ে পড়ার পর ভারতে ক্ষোভের সৃষ্টি হয়েছে। দক্ষিণ ভারতীয় সিনেমার লোকেরা এর তীব্র নিন্দায় সোচ্চার হয়েছেন।

পরিচালক লাল বিবিসি হিন্দিকে বলেছেন, এটি জঘন্য কাজ। কোচিনের মতো একটি শহরে এরকম ঘটনা ঘটেছে এটা আমি বিশ্বাস করতে পারছি না। এই শহরে বহু নারী রাত করেই কাজ থেকে বাড়িতে ফেরেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর